টিপস ও ট্রিকস

গুগল ম্যাপ থেকে আয় করার উপায় জেনে নিন

ম্যাপ

ইহা থেকে অর্থ উপার্জনের সরাসরি কোনো উপায় নেই। তবে দুটি কাজ রয়েছে যা আপনাকে গুগল ম্যাপ থেকে অর্থ উপার্জন করতে সহায়তা করবে।

ম্যাপ

একজন মানচিত্র বিশ্লেষককে সাহায্য করে গুগল থেকে আয় করতে পারেন। একজন মানচিত্র বিশ্লেষক অনলাইন গবেষণা পরিচালনা করেন এবং আপনাকে মানচিত্রের তথ্যের নির্ভরযোগ্যতা এবং নির্ভুলতা নির্ধারণ করতে বলবেন। Lionbridge হল এমন একটি কোম্পানি যেটি মানচিত্র এবং অনুসন্ধানের ফলাফল এবং অন্যান্য ইন্টারনেট-সম্পর্কিত তথ্য সঠিক এবং আপ টু ডেট করতে Google-এর মতো কোম্পানির সাথে কাজ করে। কাজটির জন্য প্রতি ঘণ্টায় ১০ ডলার (প্রায় ৯০০ টাকা) থেকে ১৬ জলার (১৪৪০ টাকা) আয় করতে পারেন।

ম্যাপ

একজন অনলাইন মার্কেটিং পরামর্শদাতা হয়ে টাকা উপার্জন করতে পারেন। একটি অনলাইন বিপণন পরামর্শদাতা এসইও, বিজ্ঞাপন এবং ব্যবহারকারী-উৎপাদিত সামগ্রী ব্যবহার করে ছোট ব্যবসায় আরও গ্রাহকদের আনতে সাহায্য করেন। এই প্রক্রিয়াটি ছোট ব্যবসাগুলোকে অনলাইনে স্বীকৃত হতে এবং আরও গ্রাহক পেতে সহায়তা করতে পারে। অথবা আপনি তাদের অনলাইন উপস্থিতি এমনভাবে অপ্টিমাইজ করতে পারেন যাতে তারা আরও গ্রাহক পায়। তবে এর জন্য আপনার কিছু মার্কেটিং জ্ঞান এবং ওয়েব ডেভেলপমেন্ট দক্ষতা প্রয়োজন। গুগল ম্যাপ থেকে আয় করার উপায় জেনে নিন

Related Articles

Back to top button